নেশাখোর
- তিতাস রায় ০৬-০৫-২০২৪

গভীর রাত, নেশায় আসক্ত,
চাঁদের হাসি, তারার ঝলমল,
জলের আওয়াজ, চোখ লাল,
ঠাণ্ডা প্রকৃতি,নেশায় আসক্ত।

ভিন্ন সব,ভিন্ন মানুষ,
ভিন্ন জগত,ভিন্ন চোখ,
বিভিন্ন দৃশ্য, লাল-নীল,
ভিন্ন যারা আমার মতো।

আবার,
গভীর রাত,,,,,,
আবার,
ভিন্ন সব,,,,,,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Titas
১৮-০৮-২০১৮ ০১:২৯ মিঃ

valo lagbe sobar

Titas
১৮-০৮-২০১৮ ০১:১৩ মিঃ

valo lagbe sobar

Titas
১৮-০৮-২০১৮ ০১:১৩ মিঃ

valo lagbe sobar

Titas
১৮-০৮-২০১৮ ০১:১৩ মিঃ

valo lagbe sobar

Titas
১৮-০৮-২০১৮ ০১:১৩ মিঃ

valo lagbe sobar